Title Post

#Good_news#Alhamdulillah #Alhamdulillah #Alhamdulillahআজ জীবনের এমন একটা দিন যেটা কখনো ভুলতে পারবো না..আজ ঈদের দিন হওয়া সত্ত্বেও সকাল টা শুরু হইচ্ছে মন খারাপ দিয়ে. কারণ কাল আমি আমার চাওয়া পাওয়া কে মিস করে ফেলছি.. সেই মিস থেকে শুরু আজকের সাফল্যতা অর্জন. এই #লকডাউনের সময়ে অনেকে ঈদের নামাজ শেষ করে ঘুরতে গেছে আবার অনেকে ঘরে শুয়ে ফেসবুক চালাতে বিজি আছে. আর হ্যাঁ আমি ও ঘরে বসে Facebook ব্যবহার করছি.. কিন্তু একটু ভিন্ন ভাবে. আর এই ভিন্ন ভাবে কাজ করার জন্য আজ আমি মাত্র 10 দিন হল Fiver মার্কেট প্লেসে কাজ শুরু করছি আর আজ ই আমি প্রথম কাজ পেয়ে গেছি.. হ্যাঁ এটা অল্প টাকার কাজ কিন্তু আমার কাছে সাফল্য এর দাম টা সব থেকে বেশি… যেটা টাকা দিয়ে তুলনা করা যায় না.Insaallah আপনাদের সবার দোয়ায় অনেক দূরে যাবো..ধন্যবাদ জানাই আমার পরিবার কে যারা আমাকে এই কাজের জন্য পাশে থেকে সাহায্য করছে. ধন্যবাদ জানাই আমার সেই বন্ধু কে যে আমাকে এই কাজে ভর্তি করছে. [ Saiful Islam Saif] ধন্যবাদ জানাই আমার সেই আপু কে যে আমাকে এই কাজে সবসময় সাহায্য করছে. [ Lima Afrin] ধন্যবাদ জানাই আমার সেই ভাইয়া কে যে আমাকে এই কাজে ভালোবাসা দিয়ে পাশে থেকে আগলে রাখছে. [ Km Ieasin ArafatOsman Goni] ধন্যবাদ জানাই আমার সেই স্যার কে যে আমাকে এই কাজ শিখাচ্ছে করছে. [@abdur Rahman sir] ধন্যবাদ জানাই আপনাদের সবাই কে এই কাজে আমার পাশে থাকার জন্য.ধন্যবাদ জানাই আমার সেই প্রানের প্রতিষ্ঠান কে যে আমাকে এই কাজের সুযোগ করছে. [#Signature_Mind_Institute]

Published by Md Rakib Sarker.

I'm a free launch marketer. I work on fiverr international market place. Now I try to hard for developed a website.

Leave a comment

Design a site like this with WordPress.com
Get started